ঈদে বিএমপি কমিশনার মোঃ মোশারফ হোসেন'র সর্তক বার্তা |

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঈদে বিএমপি কমিশনার মোঃ মোশারফ হোসেন’র সর্তক বার্তা

ঈদে বিএমপি কমিশনার মোঃ মোশারফ হোসেন’র সর্তক বার্তা




স্টাফ রিপোর্টার :ঈদ-উল আযহা উপলক্ষে বরিশালের নৌপথ, সড়কপথ ও পশুর হাটসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে নানামুখী পদক্ষেপ গ্রহন করেছে হয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। আজ বৃস্পতিবার বেলা পৌঁনে ১২টায় নগরীর চাঁদমারী মেট্রোপলিটন পুলিশের অফিসার্স মেসের হল রুমে এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপত্বি করেন বিএমপি কমিশনার মোঃ মোশারফ হোসেন। বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, বাস ও লঞ্চ মালিক-শ্রমিক সংগঠনের প্রতিনিধি, পশুরহাট ইজারাদার ও গণমাধ্যম কর্মীরা সভায় অংশগ্রহন করেন।

সড়ক ও নৌপথে অতিরিক্ত যাত্রী পরিবহন ও ফিটনেসবিহীন যান চলাচল বন্ধ, লাইসেন্স বিহীন চালক দিয়ে যান চলাচল না করানো, বেপরোয়া গতিতে যান চলাচল নিয়ন্ত্রন, লঞ্চ-বাস ও টার্মিনালে মলম পার্টি, অজ্ঞান পার্টি, পকেটমার রোধ, পশুর হাটে ক্রেতা-বিক্রেতার নিরাপত্তা, কোরবানীর বর্জ্য অপসারনসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় যথাযথ পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশ কমিশনারের কাছে দাবী জানান সভায় অংশগ্রহনকারীরা।

পুলিশ কমিশনার জনভোগান্তি রোধসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে নানামুখি পদক্ষেপ নেওয়ার কথা জানান সভায়। ঈদ উল আযহা উপলক্ষে নগরীর আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ৭৮০ জন পোশাকধারী এবং ২২১জন সাদা পোশাকধারী পুলিশ সদস্য মোতায়েন থাকবে।

ঈদ উপলক্ষে যাতে মাদক নগরীতে প্রবেশ না করতে পারে সে বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে। সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান, উপ-কমিশনার মো. হাবিবুর রহমান, আবু সালেহ মো. রায়হান, জাহাঙ্গীর মল্লিক, খইরুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares