বাবুগঞ্জের সীমান্তবর্তী কাজিরচরে পুলিশ যখন লাঠিয়াল ! |

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জের সীমান্তবর্তী কাজিরচরে পুলিশ যখন লাঠিয়াল !

বাবুগঞ্জের সীমান্তবর্তী কাজিরচরে পুলিশ যখন লাঠিয়াল !




বাবুগঞ্জ প্রতিনিধি॥ বাবুগঞ্জের সীমান্তবর্তী মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার এলাকায় বিরোধীয় জমির ধান পুলিশের সহায়তায় কেটে নিয়েছে প্রতিপক্ষ বলে অভিযোগ পাওয়া গেছে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, চরকমিশনার এলাকায় ১৯৫৯ সালে তৎকালিন সরকার রিফিউজি কার্ডের মাধ্যমে দেওয়া ৫৯০নং খতিয়ানের ১০২০ নং দাগের বাটা-৩ এর ৫ বিঘা জমিতে প্রতি বছরের ন্যায় ধান রোপন করেন ওই এলাকার জালাল খা,কামাল সরদার,সিরাজ কাজী,আনিচ হাওলাদর ও জামাল সরদার। ওই জমির পার্শবর্তী দেড় একর জমি ২০০০ সনে সহকারি ভুমি কমিশনার মুলাদী থেকে ৯৯ বছরের লিজ নেয় গরিয়ারপার এলাকার মীর আনসার আলী ও কাজিরচর এলাকার হেমায়েত সিকদার।

 

ওই লিজ সূত্রে পুলিশের সহায়তায় ৫ বিঘা জমির রোপিত ধান কেটে নেয় আনসার আলী ও হেমায়েত সিকদার গংরা বলে অভিযোগ তোলে প্রকৃত মালিকরা। স্থানীয় ইউপি সদস্য শামীম খান বলেন,আনসার আলী সিকদারের স্ত্রী ওই বিরোধীয় জমির উপর আদালত থেকে ১৪৫ ধারায় নিষেধাজ্ঞা আদেশ জারি করান।

 

আদালত পুলিশকে ওই বিরোধীয় জমির তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিলেও পুলিশ কোন তদন্ত প্রতিবেদন দাখিল না করে পুলিশ একটি পক্ষ নিয়ে রোপিত ধান কেটে নিয়ে যায়।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares