বাউফলে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীক না পাওয়ায় বিক্ষোভ Latest Update News of Bangladesh

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীক না পাওয়ায় বিক্ষোভ

বাউফলে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীক না পাওয়ায় বিক্ষোভ

বাউফলে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীক না পাওয়ায় বিক্ষোভ




বাউফল প্রতিনিধি॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর বাউফলের চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এনমুল হক আলকাছ মোল্লা নৌকা প্রতীক না পাওয়ায় বিক্ষোভ করেছেন উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের কয়েক হাজার নারী-পুরুষ।

 

 

রবিবার সকাল ১০টার দিকে নদী বেষ্ঠিত ইউনিয়ন চন্দ্রদ্বীপের প্রায় ৩ হাজার নারী-পুরুষ ও দলীয় নেতাকর্মীরা নৌকার দাবিতে মিছিল নিয়ে দলীয় কার্যালয় জনতা ভবনে জড়ো হয়।

 

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত শনিবার বাউফলের ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর তালিকা প্রকাশ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। চন্দ্রদ্বীপ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এনামুল হক আলকাছ মোল্লাকে মনোনয়ন না দিয়ে আমিরুল ইসলাম হাওলাদারকে মনোনয়ন দেওয়া হয়। এতে চন্দ্রদ্বীপের জনগণ বিক্ষুব্ধ হয়ে উঠে।

 

 

চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগ ও সাধারণ ভোটারা জানান, ‘গত ২০১৬ সালের নির্বাচনে এনামুল হত আলকাছ মোল্লা জণগনের সর্মথন নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করেন। নির্বাচনে নৌকার প্রার্থীর আমির হোসেন হাওলাদার পরাজিত হয়। গত ৫ বছর চন্দ্রদ্বীপে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে। এবার নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগ এনামুল হক আলকাছ মোল্লাকে প্রার্থী মনোনীত করে। কিন্তু কেন্দ্রীয় আওয়ামী লীগ তার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর অভিযোগে নৌকা থেকে বঞ্চিত করে। তারা বিশেষ বিবেচনায় এনামুল হক আলকাছ মোল্লাকে নৌকা প্রতীক দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেন।

 

 

মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় এনামুল হক আলকাছ মোল্লা বলেন, ‘গত নির্বাচনে আমি নৌকার বিদ্রোহী প্রার্থী ছিলাম না, আমি জনগণের প্রার্থী হিসাবে নির্বাচন করি। জনগণ আমাকে নির্বাচিত করে। যাকে নৌকা দেওয়া হয়েছে ছিল তার কোন জনসমর্থন নেই। তাকে যতবার নৌকা দেওয়া হবে ততবার পরাজয়বরণ করবে। আমি তৃণমূলের প্রার্থী। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার কাছে দাবি তিনি যেন জনগণের দাবি বিবেচনায় নিয়ে তালিকা সংশোধন করে আমাকে নৌকায় মনোনয়ন দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD