চালককে খুন করে কুয়াকাটা সৈকত থেকে মটর সাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




চালককে খুন করে কুয়াকাটা সৈকত থেকে মটর সাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা

চালককে খুন করে কুয়াকাটা সৈকত থেকে মটর সাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা




কলাপাড়া (কুয়াকাটা) প্রতিনিধি॥ কুয়াকাটা সৈকতের মাঝি বাড়ি এলাকায় বহিরাগত এক মটর সাইকেল চালককে ছুরিকাঘাতে খুন করে ফেলে রেখে মটর সাইকেল নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। খুন হওয়া মটর সাইকেল চালকের নাম মোঃ কাওসার (২০)। তার বাবার নাম মোঃ ফারুক হাওলাদার। মির্জাগঞ্জ থানার সুবিদ খালী ইউনিয়নের বাসিন্দা বলে পুলিশ প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পশ্চিম কুয়াকাটা মাঝি বাড়ি এলাকায় সৈকত সংলগ্ন বেরীবাধেঁর উপর একটি লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সাথে থাকা মটর সাইকেলের কাগজপত্র ও ভিজিটিং কার্ড উদ্ধার করে। ধারণা করা হচ্ছে মির্জাগঞ্জ থেকে যাত্রী বেশে মটর সাইকেল চালককে ভাড়ায় নিয়ে এসে মঙ্গলবার রাতে চালককে খুন করে ফেলে রেখে মটর সাইকেল নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয় কাউন্সিলর মোঃ তৈয়বুর রহমান বলেন, জেলেদের মাধ্যমে জানতে পারি মাঝি বাড়ি এলাকায় বেরীবাধেঁর ব্লকের উপর একটি লাশ পরে রয়েছে। এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি লাশ পরে থাকতে দেখি। পরে পুলিশকে খবর দেন তিনি।

মহিপুর থানার এস আই কামাল হোসেন জানান, প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছেন যে কাওসারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকারীরা কাওসারের মটর সাইকেল নিয়ে পালিয়ে গেছে। তার সাথে থাকা গাড়ীর কাগজপত্র এবং ভিজিটিং কার্ডের সুত্র ধরে পরিবারের সাথে যোগাযোগ করে প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছেন কাওসার একজন মটর সাইকেল চালক। তার বাড়ি মির্জাগঞ্জ থানার সুবিদখালী ইউনিয়নে। বাবার নাম ফারুক হাওলাদার। তবে কে বা কারা কাওসারকে হত্যা করেছে তা জানা যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD