উত্তপ্ত হয়ে উঠছে কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




উত্তপ্ত হয়ে উঠছে কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন

উত্তপ্ত হয়ে উঠছে কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন




তানজিল জামান জয়,কলাপাড়া : পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনের দু’একদিন পূর্বে ক্রমশ: উত্তপ্ত হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। নির্বাচনী এলাকার ৭৪টি ভোট কেন্দ্রই ঝূঁকিপূর্ন মনে করছেন নির্বাচনী যুদ্ধে অবতীর্ন প্রার্থী সহ তাদের কর্মী সমর্থকরা। ইতোমধ্যে স্থানীয় প্রেসক্লাবে নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী কেন্দ্র দখলের আশংকা, ভোটারদের হুমকি, ভোট কেন্দ্রে যেতে বাঁধা প্রদান ও খুন জখমের আশংকা করে পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন করেছেন। এসব কর্মকান্ডের সাথে জড়িতদের নামের তালিকাও প্রকাশ করা হয়েছে সংবাদ সম্মেলনে।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাবেক সফল পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসানের সাথে কঠিন ভোট যুদ্ধে অবতীর্ন হবে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ আখতারুজ্জমান কোক্কা। দুই পক্ষের সমর্থকরা কলাপাড়া এবং কুয়াকাটা পৌরসভা সহ উপজেলার ১২ টি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। ইতিমধ্যে উভয় পক্ষের কর্মী সমর্থকরা ছোট খাটো সংঘর্ষেও জড়িয়ে পড়ছে।

এদিকে শেষ মুহুর্তের প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। ভাইস চেয়ারম্যান পদে শফিকুল আলম বাবুল (টিউবওয়েল) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিনা আকতার সীমা (হাঁস) নাম ছড়িয়ে পড়েছে শহর থেকে তৃনমূল এলাকার ভোটারদের মুখে মুখে। শফিকুল আলম বাবুল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে দক্ষতার সাথে উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন এবং শাহিনা আকতার সীমা সাবেক ছাত্রলীগ নেত্রী ও সাবেক সাংসদ মো: আনোয়ারুল ইসলামের যোগ্য উত্তরসূরী। এছাড়া কলাপাড়া পৌর সভার পদত্যাগী মহিলা কাউন্সিলর উম্মে তামিমা বিথী(ফুটবল) ও সাবেক এমসিএ মরহুম সৈয়দ আবুল হাসেমের কনিষ্ঠ পুত্রবধু লাইজু হেলেন লাকী (কলস) প্রতিক নিয়ে শেষ মুহুর্তের প্রচারনায় ব্যস্ত রয়েছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী শফিকুল আলমের দাবী ভোটারদের মাঝে তার ব্যাপক সাড়া পড়েছে। তবে প্রতিদ্বন্দ্বি চশমা প্রতীকের প্রার্থী মোস্তফা কামালের অনুসারীরা তার কর্মী-সমর্থকদের নির্বাচনের শেষ মূহূর্তেও হুমকী প্রদান সহ ভোট কেন্দ্রে যেতে নিষেধ করছে। এমনকি বালিয়াতলি খেয়াঘাট এলাকায় তার কর্মী মাছুমকে শারিরীক ভাবে লাঞ্চিত করেছে মোস্তফা কামালের ছোট ভাই। তবে এসব অভিযোগ সাংবাদিকদের কাছে অস্বীকার করেছেন চশমা প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল। এদিকে স্কুল শিক্ষক মরহুম শাজাহান স্যারের জ্যেষ্ঠপুত্র মো.নিজাম উদ্দিন নিজাম (তালা) প্রতিক নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন।

তিনি বলেন, তালা প্রতিক আমার, আর চাবি ভোটারদের হাতে। তবে সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।উপজেলা নির্বাচনের সহকারী রিটার্ণিং অফিসার ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান সাংবাদিকদের জানান, উভয় পক্ষ থেকে লিখিত দুইটি অভিযোগ পাওয়া গেছে, যা সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD