মিথ্যা মামলা দিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে: সরোয়ার Latest Update News of Bangladesh

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মিথ্যা মামলা দিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে: সরোয়ার

মিথ্যা মামলা দিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে: সরোয়ার




অনলাইন ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সারওয়ার বলেছেন, ২০১৪ সালে ভোটারবিহীন নির্বাচন করে ক্ষমতা দখল করেছে আওয়ামী লীগ। এই অবৈধ সরকার খালেদা জিয়াকে জেলে রেখে এবং তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে পুনরায় ক্ষমতা দখলের স্বপ্ন দেখছে। তাই গ্রেনেড হামলার মামলায় ষড়যন্ত্রমূলকভাবে তারেক রহমানকে সাজা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা ১১টায় নগরের সদর রোডের বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সারওয়ার বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানাই আমরা। সঙ্গে সঙ্গে ষড়যন্ত্র চক্রান্তের রাজনীতিকেও নিন্দা জানাই।

তিনি বলেন, দেশে গণতান্ত্রিক নিয়মে যাতে কোনো নির্বাচন না হয়, সেজন্য এমন অপচেষ্টা চালানো হচ্ছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা জঙ্গিরা করেছে। এর সঙ্গে তারেক রহমান কখনোই ছিলেন না।

যুগ্ম মহাসচিব বলেন, একের পর এক মিথ্যা মামলা দিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তিনি এতিমের টাকা আত্মসাত করেছেন। কিন্তু কিছু দিন আগে বর্তমান সরকারের দুযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়ার বিরুদ্ধে দুদকের করা মামলায় ১৩ বছরের সাজা থেকে তিনি খালাস পেয়েছেন। এতেই প্রমাণিত হয় বিচার বিভাগে সরকারের হস্তক্ষেপ রয়েছে।

বুধবার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে বরিশাল জেলা ও মহানগর বিএনপির এ বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন, বরিশাল জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD