বর্ণাঢ্য আয়োজনে আজকের তালাশের ৭ম বর্ষপূর্তি উদযাপন Latest Update News of Bangladesh

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলে বিন্দুমাত্র ছাড় নয়: নির্বাচন কমিশনার তাপদাহ তীব্র: আবারো জারি হতে পারে হিট অ্যালার্ট যেদিন থেকে শুরু হজ ফ্লাইট ভোটকেন্দ্রে সাংবাদিকদের ঢুকতে অনুমতির প্রয়োজন নেই: নির্বাচন কমিশনার বাকেরগঞ্জে বিদ্যুতস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির




বর্ণাঢ্য আয়োজনে আজকের তালাশের ৭ম বর্ষপূর্তি উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে আজকের তালাশের ৭ম বর্ষপূর্তি উদযাপন




নিজস্ব প্রতিবেদক ॥ বর্ণাঢ্য আয়োজনে বরিশালের বহুল প্রচারিত আজকের তালাশ পত্রিকার ৭ম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। সোমবার (৪ মার্চ) নগরীর অশ্বিনীকুমার টাউন হলে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। আজকের তালাশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেনের সভাপতিত্বে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

অনুষ্ঠানের শুরুতেই রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজের আগুনে ৪৬ জনের প্রাণহানি ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অতিথির বক্তব্যে খান মামুন বলেন, প্রধানমন্ত্রীর উপহার পদ্মা সেতুর সুফল হিসেবে বরিশালে শিল্প প্রতিষ্ঠান চালু হলে সংবাদপত্র আলোর মুখ দেখবে। আজকের তালাশে আমাকে অতিথি করায় আমি তালাশ পরিবার, পত্রিকার প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি সাংবাদিক বান্ধব একজন মানুষ। যারা অপসাংবাদিকতা করে তাদের পক্ষে আমি থাকিনা। আবার আমাদের সাংবাদিকদের কেউ হেয় প্রতিপন্ন করতে চায় তাহলে তাদের ছাড় দেইনা। কারন আমরা সবাই ঐক্যবদ্ধ। আমি তালাশের উত্তরোত্তর মঙ্গল কামনা করি।

কেন্দ্রীয় বিএনপির সদস্য এবায়েদুল হক চাঁন বলেন, রাজনীতি নিয়েই পুরো জীবনটা কাটিয়ে দিলাম। কত কিছু দেখেছি, শুনেছি, শিখেছি। আজকের তালাশ পত্রিকাটি সব সময় চেষ্টা করেছে, সাধারণ মানুষের পাশে থাকতে। আর এ জন্যই ৮ম বছরে পা দিতে পেরেছে সাফল্যের সঙ্গে। আজকের তালাশের জন্য রইল আমার অনেক ভালোবাসা ও শুভকামনা। প্রতিষ্ঠানটির প্রতি আমার প্রত্যাশা থাকবে, যেন এটি সব সময় সত্য ও সুন্দর সংবাদ প্রকাশ করে।

এস এম জাকির হোসেন বলেন, আজকের তালাশ ৭ বছর পেরিয়ে ৮ বছরে পা রেখেছে। এই পত্রিকাটির যিনি সম্পাদক রয়েছেন তিনি যে বয়সে পত্রিকার সম্পাদনার দায়িত্ব নিয়েছেন, আমার মনে হয়না এর আগে বাংলাদেশে এত কম বয়সে কোনো প্রকাশক ও সম্পাদক রয়েছে। তিনি প্রবাস গ্রহন করেও এর সম্পাদনা বন্ধ করেননি। নিজের সন্তানের মতো আজ ৭ বছর লালন পালন করেছে।

তিনি আরো বলেন, আজকের তালাশ মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি। এই পত্রিকাটি তার একার নয়, আমাদের সবার পত্রিকা। আশা করি সকলে পাশে থাকবেন।

আজকের তালাশের প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেন বলেন, আজকের তালাশ শুধু আমার নয়, জনতার পত্রিকা। আপনাদের সকলের দোয়ায় আজকের তালাশ ৮ বছরে পদার্পন করেছে। আপনারা আমাদের পাশে ছিলের, আজীবন থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান অপু, বাংলা নিউজের স্টাফ রিপোর্টার মুসফিক সৌরভ, আজকের তালাশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও বরিশাল ক্রাইম নিউজের প্রকাশক ও সম্পাদক খন্দকার রাকিব, বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সাধারন সম্পাদক রিপন হাওলাদার, বরিশাল রিপোর্টার্স ইউনিটির দপ্তর ও প্রচার সম্পাদক রাসেল হোসেন, নাগরিক টেলিভিশনের বরিশাল প্রতিনিধি তন্ময় তপু, বাংলাদেশ টুডের বরিশাল প্রতিনিধি জিহাদ রানা, বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শহিদুল্লাহ সুমন প্রমুখ।

রকিব উদ্দিন পিয়ালের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, আজকের তালশের সহ-সম্পাদক মোল্লা মাইনুদ্দিন খোকন, ব্যবস্থাপনা সম্পাদক তারেক হোসেন, রিপোর্টার ফাইজুল ইসলাম, স্টাফ রিপোর্টার সজিব আহমেদ তারেক, শাহিন আলম, সালমান সানি, রিপন সিকদার, ফটো সাংবাদিক গোলাম রাব্বি, কলাপাড়া প্রতিনিধি তানজিল জামাম জয়, কুয়াকাটা প্রতিনিধি ইলিয়াস শেখ, মতবাদ পত্রিকার ফটো সাংবাদিক জুয়েল রানা, গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ, আল-আমিন গাজী, সুন্দরবন পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক তানজিমুল রিশাদ, বার্তা ২৪ ডট কমের স্টাফ রিপোর্টার এস এল টি তুহিন, বরিশাল টিভির এডমিন ডিরেক্টর পাভেল ফেরদাউস ইমন, বরিশাল সংবাদের খান তুহিন, বরিশাল ক্রাইম নিউজের রিপোর্টার রাহাত রাব্বি, সাইফুল শান্ত, ইমরান জিহাদসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সংগীত পরিবেশন করেন মীরর ব্যান্ড।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD