পাথরঘাটা পৌরসভা নির্বাচন: ‘নিজের প্রচারণায় নিজেই’ সেই কাউন্সিলর প্রার্থী হলেন বিজয়ী Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটা পৌরসভা নির্বাচন: ‘নিজের প্রচারণায় নিজেই’ সেই কাউন্সিলর প্রার্থী হলেন বিজয়ী

পাথরঘাটা পৌরসভা নির্বাচন: ‘নিজের প্রচারণায় নিজেই’ সেই কাউন্সিলর প্রার্থী হলেন বিজয়ী

পৌরসভা নির্বাচন: ‘নিজের প্রচারণায় নিজেই’ সেই কাউন্সিলর প্রার্থী হলেন বিজয়ী




পাথরঘাটা প্রতিনিধি॥ পাথরঘাটা পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম কাকন উটপাখি প্রতীকে বিজয়ী হন।

 

 

পাথরঘাটা পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম কাকন উটপাখি প্রতীকে বিজয়ী হন। ‘নিজের নির্বাচনী প্রচারণায় নিজেই’ করে আলোচনায় আসা সেই কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম কাঁকন বিজয়ী হয়েছেন।

 

 

শনিবার (৩০ জানুয়ারি) বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিকুল ইসলাম কাকন উটপাখি প্রতীকে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন পাথরঘাটা উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারি আবুল কালাম আজাদ ও মৎস্য ব্যবসায়ী বাবুরাম কর্মকার।

 

 

গত ১৫ জানুয়ারি তাকে নিয়ে অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বাংলাদেশে একটি বিশেষ প্রতিবেদন প্রকাশিত হয়। এরপরই আলোচনায় আসেন রফিকুল ইসলাম কাঁকন। রিকশায় করে নিজের প্রচারণা নিজেই করায় জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

 

এর আগে তৃতীয় ধাপের তফসিল ঘোষণার পর প্রচারণা শেষ পর্যন্ত অটোরিকশায় উটপাখি প্রতীক নিয়ে নির্বাচনী নিজেই করে জনপ্রিয়তা অর্জন করেন।

 

 

তিনি এরআগে পাথরঘাটা খাসকাচারি মাঠে দুদকের দুর্নীতি বিরোধী একটি অনুষ্ঠানে পল্লী বিদুতের দুর্নীতি, খাস জমি বিতরণে অনিয়ম ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে যুদ্ধাপরাধ মামলা পরিচালনা করাসহ দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় ‘প্রতিবাদী কাকন’ হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন।

 

 

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মোস্তফা আব্বাস উদ্দিন বলেন, কাকন একজন প্রতিবাদী মানুষ। যে ব্যক্তি নিজের প্রচারণা রিকশার চালক হয়ে প্রচারণা করেন তার মতো লোক জনপ্রতিনিধি হওয়া দরকার। সেটাই ভোটাররা দেখিয়ে দিয়েছেন।

 

 

পাথরঘাটা কলেজের সহকারী অধ্যাপক জাহিদুর রহমান ও আহসান হাবীব বলেন, কাকন মোল্লা একজন প্রতিবাদী মানুষ। তার মতো মানুষ জনপ্রতিনিধি হওয়া দরকার।

 

 

বিজয়ী রফিকুল ইসলাম কাঁকন বলেন, আমি জনগণের সেবক বিগত দিনে জনপ্রতিনিধি না হয়েও জনগণের পাশে থেকে সার্বক্ষণিক সেবা দিয়ে আসছি। এবার আমার ভোটাররা কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছেন, আমি কাউন্সিলর নয় আমি জনগণের পাহারাদার। জনগণের পাশে থাকতে চাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD