কাউখালীতে জাতীয় পার্টি (জেপির) দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ Latest Update News of Bangladesh

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




কাউখালীতে জাতীয় পার্টি (জেপির) দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

কাউখালীতে জাতীয় পার্টি (জেপির) দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ




পিরোজপুর প্রতিনিধি: মহাজোটের শরিক আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টির (জেপি)র পিরোজপুরের কাউখালী উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেছেন।

২৯জুন শনিবার বিকাল সাড়ে পাঁচটায় কাউখালী দক্ষিণ বাজার টলসেটে সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন বলেন বর্তমানে জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর ভবিষ্যৎ রাজনীতির সঠিক কোন দিক নির্দেশনা না থাকায় আমরা জাতীয় পার্টি জেপি ও সহযোগী সংগঠন সমূহের সকল নেতৃবৃন্দের ঐক্যবদ্ধভাবে দল থেকে অব্যাহতি নিয়েছি।

এবং আমরা এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে রাজনীতি করি ভবিষ্যতে যারা এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করবে আমরা তাদের সাথে থেকে জনগণের কল্যাণে কাজ করে যাবো।

আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেন জাতীয় পার্টি জেপির ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন, সহ-সভাপতি বজলুর রহমান নান্নু, সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউল হাসান জুয়েল, জাতীয় পার্টি জেপি নেতা মিজানুর রহমান, জাতীয় যুব সংহতির সভাপতি নুরুজ্জামান মনু, সাধারণ সম্পাদক কাইয়ুম শেখ, জাতীয় ছাত্র সমাজের সভাপতি শামীম হোসেন, সাধারণ সম্পাদক জয়দেব সমাদ্দার, স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাইয়িদ হোসেন, জাতীয় পার্টি জেপির সদর ইউনিয়ন সভাপতি ডাক্তার মতিউর রহমান, আমরাজুড়ী ইউনিয়নের সভাপতি সাবেক ইউপি সদস্য দাউদ আলী, সয়না রঘুনাথপুর ইউনিয়নের সভাপতি সাবেক ইউ,পি সদস্য জাকির হোসেন সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের দুই শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেন।

উল্লেখ্য গত জাতীয় সংসদ নির্বাচনে পূর্বে মহাজোটের নৌকার প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টি (জেপি) কাউখালী উপজেলার তৎকালীন সভাপতি বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মনু মিয়া নেতৃত্বে প্রায় তিন সহস্রাধিক নেতা কর্মী নিয়ে পদত্যাগ করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD