বেতাগী পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বেতাগী পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা

বেতাগী পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা

বেতাগী পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা




বেতাগী প্রতিনিধি॥ আসন্ন প্রথম ধাপের বেতাগী পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীরা। শহরের উন্নয়নে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

 

তবে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কার কথাও বলেছেন কোনো কোনো প্রার্থী। আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বেতাগী পৌরসভা নির্বাচন। এতে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি’র মনোনীত প্রার্থীসহ তিন জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাছাড়া কাউন্সিলর পদে ২৭ জন এবং মহিলা কাউন্সিলর পদে আরও ৯ জনসহ মোট ৩৯ জন প্রার্থী নির্বাচনী মাঠে আছেন।

 

 

নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবিএম গোলাম কবির নৌকা, বিএনপির দলীয় প্রার্থী হুমায়ূন কবির ধানের শীষ ও আওয়মী লীগের বিদ্রোহী উপজেলা যুবলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. মাহামুদুল হাসান মহসিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে পানির জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

 

নির্বাচনকে ঘিরে বিভিন্ন স্থানে প্রার্থীদের ব্যানার-ফেস্টুন শোভা পাচ্ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট চাইছেন প্রার্থীরা। একটি ভোট বাড়ানোর আশায় জনে জনে ঘুরে বেড়াচ্ছেন তারা বিরামহীন।

 

 

বিএনপি’র মেয়র প্রার্থী হুমায়ূন কবির বলেন, ব্যাপক সাড়া পাচ্ছি। আমি মনে করি নিরপেক্ষ, সুষ্ঠু ও লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচন অনুষ্ঠিত হলে বিপুল ভোটের ব্যবধানে আমি জয়যুক্ত হব। তবে, আমরা সেই পরিবেশ পাচ্ছি না।

 

স্বতন্ত্র প্রার্থী মো. মাহামুদুল হাসান মহসিন বলেন, বেতাগীর যেটুকু উন্নয়ন হয়েছে তার বেশিরভাগই হয়েছে সাংসদ শওকত হাচানুর রহমান রিমনের নেতৃত্বে। বর্তমান মেয়র এবিএম গোলাম কবির পৌরসভায় গত পাঁচ বছরে তার প্রতিশ্রুতির দশ ভাগ কাজও করতে পারেন নি। নির্বাচনে জনগনের রায়ের ব্যপারে আমি শতভাগ আশাবাদি।

 

 

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবিএম গোলাম কবির বলেন, বিগত পাঁচ বছরে আমি পৌরসভার ব্যাপক উন্নয়ন করেছি। জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। যেখানেই যাচ্ছি ভোটারদের ভালো সাড়া পাচ্ছি। ভোটারদের কথা দিয়েছি, নির্বাচনে আমি পুনরায় জয়লাভ করতে পারলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে একটি নান্দনিক শহর উপহার দেব।

 

 

পৌরশহরের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলম বলেন, আমরা লোভনীয় এসব প্রতিশ্রুতি শুনতে চাই না। পৌরসভার উন্নয়ন করতে পারবে এমন সৎ, ভালো ও যোগ্য প্রার্থীকে পৌরপিতা নির্বাচন করব।

 

 

সহকারী রিটার্নিং অফিসার ও বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা সহিদুল ইসলাম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। এখনো পর্যন্ত নির্বাচনের পরিবেশ অত্যন্ত সুন্দর রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD