বরগুনায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ Latest Update News of Bangladesh

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বরগুনায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বরগুনায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটয় আব্দুস ছত্তার নামের এক শ্বশুরের বিরুদ্ধে তার পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের লাকুরতলা এলাকায়।

 

 

অভিযুক্ত শ্বশুর আব্দুস ছত্তার একই এলাকার মৃত আব্দুল হাসেমের ছেলে। এ ঘটনায় স্থানীয়ভাবে মিমাংসা করে ঘটনাটি চাপা দিয়ার চেষ্টা করছেন একটি মহল।

 

 

নাম প্রকাশ না করার শর্তে একাধীক ব্যক্তি জানান, আব্দুস সত্তারের ছেলে চাকরির জন্য অন্য এলাকায় থাকেন। এজন্য পুত্রবধূ তারই ঘরে থাকেন। এ সুযোগে গত ১৬ আগস্ট ভোররাতে পুত্রবধূর রুমে গিয়ে স্পর্শকাতর স্থানে হাত দিলে তিনি চিৎকার দিয়ে উঠে দেখেন তার শ্বশুর সামনে দাঁড়িয়ে আছেন। পরে বিষয়টি স্থানীয়দের মাঝে ছড়িয়ে পড়লে জাহাঙ্গীর পঞ্চায়েত, বাচ্চুসহ একাধীক ব্যক্তি ঘটনাটি সালিশের নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন।

 

 

তারা আরো জানান, এর আগেও তিনি একইভাবে পুত্রবধূর সাথে এ ঘটনা ঘটিয়েছেন। এভাবে যদি চলতে থাকে আমাদের সমাজে টিকে থাকাই দায় হয়ে যাবে।

 

 

ওই গৃহবধূ মুঠোফোনে কান্নাজড়িত কণ্ঠে জানান, আমার সাথে আমার শ্বশুর যে কাজ করেছে তা বলার মতো ভাষা আমার নেই। সে একদিকে আমার খালু আবার আমার শ্বশুর, সে একাজ কারতে পারবে তা আমি ভাবতেও পারি নাই। আমি চাই আমার মান-সম্মানসহ আমার সন্তানদের নিয়ে বাঁচতে। আমার স্বামী চাকরির সুবাদে দূরে থাকার সুযোগে শ্বশুর আমার কাছ থেকে এ সুযোগ নিতে চায়। আমি চাই যাতে সম্মানের সাথে স্বামীর ঘরে করতে পারি।

 

 

এ ব্যাপারে অভিযুক্ত শ্বশুর আব্দুস ছত্তার জানান, আমার সাথে টাকা নিয়ে ঝামেলা হয়েছে তাই মিথ্যা অপবাদ দিয়েছে। এগুলো সম্পূর্ণ মিথ্যা কথা।

 

 

জাহাঙ্গীর পঞ্চায়েত ও বাচ্চুর কাছে সালিশের কথা জানতে চাইলে তারা জানান, তাদের দুজনকেই সালিশের মাধ্যমে সমাধান করে দিয়েছি এবং ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। ধর্ষণচেষ্টার ঘটনার বিষয় থানায় না জানিয়ে সালিশ করতে পারেন কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো উত্তর দিতে পারেননি।

 

 

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল বাশার সাংবাদিকদের জানান, এরকম কোনো ঘটনার অভিযোগ আমাদের কাছে এখনো আসেনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD