বরগুনায় নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবির দুই সক্রিয় সদস্য আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবির দুই সক্রিয় সদস্য আটক

বরগুনায় নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবির দুই সক্রিয় সদস্য আটক




বরগুনা প্রতিনিধি॥ নিষিদ্ধ জঙ্গী সংগঠন জেএমবির দাওয়াতি শাখার দুইজন সক্রিয় সদস্যকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। বুধবার দিবাগত রাতে র‌্যাবের সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আটককৃতরা হলো-বরগুনা সদর থানার গৌরিচন্নার আমতলী এলাকার মৃত হাতেম আলী হাওলাদেরর পুত্র আবু সালেহ (৪৫) ও কদমতলার খাজুরতলা এলাকার আলী আকবর মৃধার পুত্র ইউসুফ মিরাজ (৩২)। সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার সন্ধ্যায় বরগুনা থেকে আটককৃত আবু সালেহ ও ইউসুফ মিরাজ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা জেএমবির দাওয়াতি শাখার সক্রিয় সদস্য।

উভয়ই শীর্ষ জেএমবি সদস্য সুলতান নাসির উদ্দিন ওরফে নাসিরসহ বিভিন্ন শীর্ষ জেএমবি নেতার সান্নিধ্যে জেএমবি কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে দাওয়াতি কাজ পরিচালনার জন্য ঢাকা, বরিশালসহ দেশের বিভিন্নস্থানে গমন করে। বর্তমানে তারা ছদ্মবেশে আত্মগোপনে থেকে উগ্রপন্থি কর্মকাণ্ড নতুনভাবে দেশব্যাপী গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছিল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD