বরগুনায় তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার

বরগুনায় তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় গাঁজাসহ আটক যুবলীগ নেতা হাতকড়া নিয়ে পালানোর ঘটনায় তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার তাদের প্রত্যাহার করা হয়েছে।

 

 

মঙ্গলবার দুপুরে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে গোড়াপদ্মা গ্রাম থেকে ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিরাজ ও তার সহযোগী কাশেমকে ১০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করে বাবুগঞ্জ তদন্ত কেন্দ্রে নিয়ে যায় পুলিশ।

 

গ্রেপ্তারকৃতদের হাতকড়া দিয়ে তদন্ত কেন্দ্রের জানালার গ্রিলের সাথে বেঁধে রাখা হয়। হঠাৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া খুলে মিরাজ পালিয়ে যায়। তার বিরুদ্ধে এর আগেও মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে।

 

 

এ ঘটনায় কর্তব্যে অবহেলার দায়ে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বাবুগঞ্জ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা রনজিৎ কুমার সরকার, সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলাম ও ডিউটিরত কনস্টেবল তৌহিদকে প্রত্যাহার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD