পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন

পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন

পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন




পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালীতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে দফায় দফায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জেলা-উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

 

 

শুক্রবার দুপুরে পটুয়াখালী সরকারি কলেজ চত্বরে কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন হয়। এর পূর্বে বৃহস্পতিবার পটুয়াখালী প্রেস ক্লাব চত্বর এবং মির্জাগঞ্জ উপজেলায় কয়েক দফা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এর পূর্বে বুধবার পটুয়াখালী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগ।

 

 

আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে ছাত্রলীগ নেতাকর্মীরা দাবি করেন, পারিবারিক দ্বন্দ্বে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের চাচাত ভাই মাহামুদ শিকদার, চাচাত ভাই ও ভগ্নীপতি বাকি বিল্লাহ ও তার স্ত্রী তাজনুর বেগম র্দীঘদিন ধরে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানি করছে। এ ছাড়া সম্প্রতি একটি মিথ্যা ঘটনা সাজিয়ে হাসানকে জড়িয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেছে বলেও অভিযোগ তাদের।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD