বরগুনায় চোরকে পুলিশে ধরিয়ে দিতে সহযোগিতা করায় এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় চোরকে পুলিশে ধরিয়ে দিতে সহযোগিতা করায় এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

বরগুনায় চোরকে পুলিশে ধরিয়ে দিতে সহযোগিতা করায় এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় চোরকে পুলিশে ধরিয়ে দিতে সহযোগিতা করায় এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে চোরচক্রের সদস্যরা। মঙ্গলবার রাত ১০টার দিকে আমতলী উপজেলার কৃষ্ণনগর গ্রামের কালভার্ট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। জানা গেছে, গত শনিবার গভীর রাতে উপজেলার উত্তর কৃষ্ণনগর গ্রামের আলতাফ হাওলাদারের ঘরে সিঁদ কেটে চারজনকে কুপিয়ে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে সঙ্গবদ্ধ চোরচক্র।

 

 

ওই ঘটনার সঙ্গে জড়িত চোরচক্রের বিরুদ্ধে আমতলী থানায় মামলা করেন ভুক্তভোগী আলতাফ হাওলাদার। ওই চোরচক্রের সদস্যদের পুলিশকে ধরিয়ে দিতে সহযোগিতা করেন কুকুয়া ইউনিয়ন পরিষদ সদস্য মনিরুল ইসলাম। এতে ইউপি সদস্যের ওপর ক্ষিপ্ত হয় চোরচক্র।

 

 

মঙ্গলবার রাতে ইউপি সদস্যদের ওপর হামলার উদ্দেশে চোরচক্রের মূলহোতা শহীদ গাজী, খোকন গাজী, আবু তাহের ও মামুনের নেতৃত্বে ৭-৮ জনের সঙ্গবদ্ধচক্র কৃষ্ণনগর গ্রামের একটি কালর্ভাটের পাশে ওঁৎ পেতে থাকে।

 

 

ইউপি সদস্য মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় চোরচক্রের সদস্যরা রাস্তা আটকে তার গাড়ির গতিরোধ করে। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে এবং মোটরসাইকেল পিটিয়ে দুমড়ে-মুড়ছে ফেলে। তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে চোরচক্র পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

 

পরে ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই চোরচক্রের দুই সদস্য মো. মোস্তফা মুন্সিকে কলাপাড়া উপজেলায় ইটবাড়িয়া এবং মহসিন হাওলাদারকে চাওড়া চন্দ্র গ্রাম থেকে গ্রেফতার করেছে। মোস্তাফা মুন্সির বিরুদ্ধে অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।

 

 

আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তবে ইউপি সদস্যকে মারধরের বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD