পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকরা সংরক্ষিত মহিলা এমপি’র সমর্থকদের ওপর হামলা Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকরা সংরক্ষিত মহিলা এমপি’র সমর্থকদের ওপর হামলা

পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকরা সংরক্ষিত মহিলা এমপি’র সমর্থকদের ওপর হামলা




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটায় পুরুষ এমপি’র সমর্থকরা সংরক্ষিত মহিলা এমপি’র সমর্থকদের ওপর হামলা চালায়। এতে মহিলা এমপির ১২ জন আহত হয়েছে। গতকাল সন্ধ্যা ৭ টা থেকে রাত ১১টা পর্যন্ত দফায় দফায় উপজেলার কাকচিড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্থানীয়ভাবে ১০ জনকে স্বাভাবিক চিকিৎসা দেয়া হলেও ২ জনকে আহত অবস্থায় পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, কাকচিড়া ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান (২৪) ও মিরাজ হোসেন (২০)। এই মারধরের বিষয়টি পাথরঘাটা থানার ওসি মোঃ শাহাবুদ্দি নিশ্চিত করেছেন।

কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন পল্টু জানান, ১৭ মার্চ অনুষ্ঠান পালনে জাতীয় সংসদের সংরক্ষিত ৩১৫ আসনের সাংসদ সুলতানা নাদিরার সৌজন্যে বঙ্গবন্ধুর শতবার্র্ষিকী নাম সম্বলিত ৫ হাজার টি শার্ট (গেঞ্জি) বিতরণ করেন। এই গেঞ্জি গুলো পড়ে কাকচিড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতা কর্মীরা যখন মহিলা এমপিকে বামনা উপজেলায় আগাইয়া দিয়া আসতেছিল এ সময় কাকচিড়া এলাকায় পথের মধ্যে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের অনুসারী তুষার ও রানার নেতৃত্বে ১০/১৫ জনে লোহার পাইপ ও স্যানা নিয়ে গেঞ্জিপড়া যাকেই পেয়েছে তাকেই পেটাতে শুরু করে। এতে মহিলা এমপির ১২ জন সমর্থক আহত হয়েছেন।

এব্যাপারে সাংসদ সুলতানা নাদিরা জানান, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী অনুষ্ঠান জাতীয় ভাবে পালন করা হয়েছে। এটা কারো ব্যাক্তিগত নয়। এই অনুষ্ঠান পালনে যারা প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে তাদের বিচার হবে। আমি কাকচিড়া সাংগঠনিকভাবে থানা আওয়ামী লীগের সভাপতিকে ব্যাবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছি। আমি তাকে আইনি সহযোগিতা দিব। এখন মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন জানান, অন্যায়কারি কারো পক্ষের নয়। যারা অন্যায় করেছে তাদের বিচার হোক। যারা এ ধরনের অপরাধ করেছে তাদের আমি চিনি না। পাথরঘাটা থানার ওসি মোঃ শাহবুদ্দিন জানান, বিষয়টি আমি জেনেছি। অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD