বরগুনার বেতাগীতে জেলে নিবন্ধনের খসড়া তালিকা প্রকাশ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনার বেতাগীতে জেলে নিবন্ধনের খসড়া তালিকা প্রকাশ

বরগুনার বেতাগীতে জেলে নিবন্ধনের খসড়া তালিকা প্রকাশ

বরগুনার বেতাগীতে জেলে নিবন্ধনের খসড়া তালিকা প্রকাশ




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার বেতাগীতে জেলে নিবন্ধন হালনাগাদ কার্যক্রম-২০২০ উম্মুক্তভাবে বাছাই শেষে খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে। প্রাথমিকভাবে প্রকাশিত খসড়া তালিকায় নদী, খাল ও অন্যান্য অনুসারে এ উপজেলায় মোট জেলের সংখ্যা ৩ হাজার ১৫৫ জন। পুর্বে এখানে নিবন্ধিত জেলের সংখ্যা ছিল ৪ হাজার ১৩৪ জন।

 

 

এর মধ্যে বেতাগী পৌরসভায় ১৮৭জন, বিবিচিনি ইউনিয়নে ৩৭৯ জন, বেতাগী সদরে ৬৫৮ জন, হোসনাবাদে ১৪৬ জন, মোকামিয়ায় ৪৯০ জন, বুড়ামজুমদারে ৩৯৭ জন, কাজিরাবাদে ২০০ জন ও সড়িষামুড়ি ইউনিয়নে ৬৫৮ জন। গতকাল বুধবার (১ জুলাই) বিকাল ১ টায় মৎস্য বিভাগের আয়োজনে কমিটির সভপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসানের নিকট তার কার্যালয় হস্তান্তর করা হয়।

 

 

কমিটির সদস্য সচিব ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা – আল- রাজীব জানান, ‘খসড়া তালিকা প্রকাশের পর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সহ তা সংশ্লিষ্ট এলাকায় উম্মুক্ত স্থানে সাটিয়ে দেওয়া হবে এবং কোনোধরনের আপত্তি কিংবা প্রকৃত কোনো জেলে বাদ পড়ে থাকলে তা আগামী ৫ জুলাইয়ের মধ্যে নিষ্পত্তি করতে হবে এবং ৮ ও ৯ জুলাই উপজেলা পরিষদ চত্বরে গণশুনানির মাধ্যমে ১২ জুলাই চ’ড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। এর আগে সংশ্লিষ্ট এলাকায় ২২ থেকে ২৫ জুন উম্মুক্তভাবে বাছাই করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD