করোনা: কলাপাড়ায় ২ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




করোনা: কলাপাড়ায় ২ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা

করোনা: কলাপাড়ায় ২ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা




কলাপাড়া প্রতিনিধি॥ করোনাভাইরাসের আতন্কের মধ্যে দ্রব্যমুল্য বৃদ্ধি করে বিক্রি ও বাজারে কৃত্রিম সংকট সৃস্টির অভিযোগে ভ্রাম্যমান আদালত গতকাল রোববার বেলা ১১ টায় কলাপাড়া পৌরসভার কাঁচা বাজারে ২ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমান করেছে। কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ওনির্বাহী ম্যাজিষ্ট্রেট জগবন্ধু মন্ডল এ অভিযান পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, দেশব্যাপী করোনাভাইরাসের আতন্কের মধ্যে দন্ডপ্রাপ্ত ব্যবসায়ীরা দ্রব্যমুল্য বৃদ্ধি করে বিক্রি ও বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে আসছিল।

এ ঘটনায় উপজেলা প্রশাসনের নজরে এলে উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগবন্ধু মন্ডলের নেতৃত্বে বেলা ১১ টায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় পেইজ আলুসহ বিভিন্ন মালামালের বেশী দামে ক্রেতাদের কাছে বিক্রির অভিযোগে কাঁচা বাজারের ব্যবসায়ী বাছেদ শেখের পুত্র মোঃফাহাদ শেখ(২৪) কে ১০ দশ হাজার টাকা ও একই অভিযোগে আমিন উদ্দিনের পুত্র মোঃ রুবেল শেখ (২৩)কে ২ দুই হাজার টাকা করে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।ঐ সময়ে জরিমানা টাকা আদায় করা হয়।

উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগবন্ধু মন্ডল বলেন, করোনাভাইরাসের আতন্ক ছড়িয়ে কোন অসাধু ব্যবসায়ী কর্তৃক বেশী দামে ক্রেতাদের কাছে মালামাল বিক্রির খবর পাওয়া মাত্রই ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান পরিচালনা করবে। কারন অসাধু ব্যবসায়ীরা যাতে বাজারে করোনাভাইরাসের অজুহাত তুলে নিত্য প্রয়োজনীয় মালামালের দাম বৃদ্ধি করতে না পারে। যাতে কোন প্রকারে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্রেতাদের কাছ থেকে ফায়দা লুটতে না পারে। এ দিকে প্রশাসন সব সময় সর্তক দৃষ্টি রাখবে।

এরপর- পরই কলাপাড়া থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম একদল পুলিশ নিয়ে সকল ব্যবসায়ীদের সচেতন ও দ্রব্যমুল্যের দাম বাজার মুল্যের চেয়ে বেশী হাকালে ঐ ব্যবসায়ীর বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ দেয়ার জন্য বিভিন্ন সড়কে নিজেদের মোবাইল নম্বরসহ লিফলেট বিতরন করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD