আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরণ Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরণ

আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরণ




আমতলী প্রতিনিধি॥ বরগুনার আমতলীর চাওড়া ইউপির জাটকা ইলিশ আহরণে বিরত থাকা জেলেদের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে চাওড়া ইউপির বৈঠাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে চাওড়া ইউনিয়নের জাটকা ইলিশ আহরণে বিরত থাকা জেলেদের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে ৩৯০ জন জেলেকে ৪০ কেজি করে চাল বিতরনের উদ্ধোধন করেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, মৎস্য কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, চাওড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. আখতারুজ্জামান বাদল খান, আমতলী থানার এএস আই আমিরুল ইসলাম প্রমূখ।

এ বিষয়ে আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, আমতলীর চাওড়া ইউনিয়নের জাটকা ইলিশ আহরণে বিরত থাকা ৩৯০ জন জেলের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD