বরগুনায় শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু Latest Update News of Bangladesh

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু

বরগুনায় শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় করোনা উপসর্গ নিয়ে মানিউর রহমান নিশাত (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার ভোররাতে তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার বরগুনা পৌরসভার কেজি স্কুল সড়কের আইয়ুব মেনশন সংলগ্ন একটি বাড়ির মালিক গোলাম সরোয়ার নান্টুর ছেলে।

নিশাতের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, নিশাত জন্ম থেকেই কিছুটা মানসিক প্রতিবন্ধী ছিলেন। গোলাম সরোয়ার নান্টুর এক ছেলে এক মেয়ের মধ্যে নিশাত ছোট। দীর্ঘদিন ধরে নিশাতের শরীরে প্রায়ই জ্বর থাকতো। তবে গতকাল রবিবার সন্ধ্যার দিকে তার কাশি শুরু হয় এবং রাত আটটার দিকে সামান্য শ্বাসকষ্ট দেখা দেয়।

এসময় নিশাতের বাবা তাকে কাশির ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে দিলে রাত তিনটার দিকে নিশাতের শ্বাসকষ্ট আবারও বেড়ে যায়। এসময় নিশাতের পরিবার বরগুনা জেনারেল হাসপাতালসহ বরগুনা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর অ্যাম্বুলেন্স চেয়ে যোগাযোগ করেও তা পায়নি বলে জানান নিশাতের পরিবার।

এদিকে প্রচণ্ড শ্বাসকষ্টের একপর্যায়ে সোমবার রাত পৌনে চারটার দিকে তার মৃত্যু হয়। নিশাতের মৃত্যুর পরপরই তার স্ত্রী এলিনা (২৫) বাড়ি থেকে পালিয়ে যান। করোনা ভাইরাসের ভয়ে সে পালিয়ে তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের কাজিরহাট গ্রামের মতি আর্মির বাড়িতে রয়েছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

নিশাতের মামা শরীফ খাইরুল আহসান আজাদ জানান, খবর পেয়ে সকাল সাড়ে ছয়টার দিকে বরগুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা নিশাতের বাসায় আসেন এবং সবাইকে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। এরপর তারা উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যোগাযোগ করে নিশাতের জানাযা ও দাফনের কাজ সম্পন্ন করেন।

এ বিষয়ে বরগুনা সিভিল সার্জন ডাক্তার হুমায়ুন শাহীন খান জানান, “করোনার উপসর্গ দেখা দেয়ার সাথে সাথেই নিশাতের পরিবারের উচিত ছিল বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা। কিন্তু তারা তা না করে ভুল করেছেন। মৃত নিশাতসহ তার বাবা-মা এবং তার কাছাকাছি থাকা স্বজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করেই তার জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে।”

তিনি আরো বলেন, “নিশাতের স্ত্রী এলিনা পালিয়ে তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলায় গেছেন বলে আমরা জানতে পেরেছি। এ বিষয়ে পাথরঘাটা উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। পাথরঘাটা উপজেলা প্রশাসন ইতোমধ্যেই ওই বাড়ি লকডাউন করে দিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD