পাথরঘাটায় পৌর সড়কের বেহাল দশা,সংস্কার করছে স্বেচ্ছাসেবী সংগঠন Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় পৌর সড়কের বেহাল দশা,সংস্কার করছে স্বেচ্ছাসেবী সংগঠন

পাথরঘাটায় পৌর সড়কের বেহাল দশা,সংস্কার করছে স্বেচ্ছাসেবী সংগঠন

পাথরঘাটায় পৌর সড়কের বেহাল দশা,সংস্কার করছে স্বেচ্ছাসেবী সংগঠন




পাথরঘাটা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটা পৌরসভার দু-একটি সড়ক বাদে সকল সড়কই খানাখন্দে ভরা। অস্তিত্বহীন হয়ে পড়েছে পাথরঘাটা পৌরসভা সড়কগুলো। এ অবস্থায় স্থানীয় কয়েকজন নিজ খরচে সড়ক সংস্কারের উদ্যোগ নিয়েছেন।

 

 

সোমবার সকাল ১০টার দিকে ‘নাগরিক কথা পাথরঘাটা’ অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী একটি সংগঠন তাদের উদ্যোগে প্রধান সড়কগুলো পাথর, ইট, সুড়কি ও বালুর মিশ্রণ দিয়ে সংস্কার করছেন। এ কাজে সম্মতি জানিয়েছে পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরামসহ স্থানীয় নাগরিকরা।

 

 

সংগঠনটির পক্ষে রফিকুল ইসলাম কাকন ও খলিলুর রহমান কাজী বলেন, দীর্ঘদিন ধরে পাথরঘাটা পৌর শহরের প্রধান সড়কগুলো ব্যবহারের অনুপযোগী হয়ে আছে। পৌর কর্তৃপক্ষকে অনেকবার জানিয়েও কোনো সুরহা না পাওয়ায় আমরা নিজেদের টাকা খরচ করে সড়ক সংস্কারের কাজ শুরু করেছি। পৌর শহরের উন্নয়নের জন্য মেয়েরের কাছে বিভিন্ন সময় গেলে তিনি সবসময় ফান্ড না থাকার অজুহাত দেয় বলে স্থানীয়দের অভিযোগ।

 

 

পাথরঘাটা পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমান খান ও রোকনুজ্জামান রুকু বলেন, যে কাজ আমাদের করার কথা ছিল সেকাজ নাগরিকরা করছেন এটি সত্যিকার অর্থে প্রশংসনীয়। আমাদের কাজ না করতে পারা বা বরাদ্দ আনতে না পারা পৌর কর্তৃপক্ষের ব্যর্থতা।

 

 

পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন মুঠোফোনে বলেন, শুনেছি স্থানীয় কিছু যুবক সড়ক মেরামত করছে। আমি তাদের সুবিধার্থে রোলার পাঠিয়েছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD