ভাতিজাদের বিরুদ্ধে চাঁদা দাবীর মামলা করলেন চাচা! Latest Update News of Bangladesh

সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




ভাতিজাদের বিরুদ্ধে চাঁদা দাবীর মামলা করলেন চাচা!

ভাতিজাদের বিরুদ্ধে চাঁদা দাবীর মামলা করলেন চাচা!




কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের চাপলী বাজারে পারিবারিক জমাজমির বিরোধকে কেন্দ্র করে ভাতিজাসহ পরিবারের সদস্যদের নামে ১০ লাখ টাকার চাঁদা দাবির মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে চাচা তোফাজ্জেল পাটোয়ারীর বিরুদ্ধে। গত ১০জানুয়ারি তোফাজ্জল পাটোয়ারী বাদী হয়ে চাচাতো ভাই ও ভাতিজাসহ ৮জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। আদালত মামলাটির তদন্তের দায়িত্ব দিয়েছেন পটুয়াখালী ডিবি পুলিশের ওসি আজমল হোসেনকে।

ভাতিজা ও চাচাতো ভাইদের দাবী নিজের সবজি ক্ষেতের বেড়া নিজে ভেঙে আমাদের নামে পুলিশের কাছে অভিযোগ করছে। সম্পত্তি আত্মসাৎ করতে চাঁদা দাবিসহ একের পর এক মামলা দিয়ে হয়রানি করছে চাচা তোফাজ্জল পাটোয়ারী। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন তোফাজ্জল পাটোয়ারী।

মামলা সূত্রে জানাগেছে, ধুলাসার ইউনিয়নের চরচাপলী মৌজার এসএ ১৪২, ৩৩০ নম্বর খতিয়ানের ১০০৫, ১০০৭ নম্বর দাগে তোফাজ্জেল পাটোয়ারীর বসত বাড়ি। এই বসত বাড়িটি বাজার সংলগ্ন হওয়ায় বিবাদী মোঃ এনায়েত পাটোয়ারী, ইশতিয়াক জাহান, মোঃ মেহেদী হাসান পাটোয়ারী, তামিম পাটোয়ারী, আজমির পাটোয়ারী, তাহসিন পাটোয়ারী, মোঃ ইয়ামিন পাটোয়ারী, মোঃ ওমর পাটোয়ারী গংরা বাড়িটি দখল নিতে চায় এবং ১০ লক্ষ টাকা দাবির অভিযোগ আনা হয়। সম্পত্তির ভাগ বন্টনের বিষয়টি গোপন রাখা হয় মামলার এজাহারে।

তবে সরেজমিনে স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাগেছে, অভিযুক্ত তোফাজ্জল পাটোয়ারী কথায় কথায় ভয় দেখায়। ডিসি কোর্টে কর্মরত জামাতা ও নিকটতম এক সচিব আত্মীয়ের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে এলাকার সাধারণ মানুষদের বিভিন্ন ভাবে হয়রানি সহ মামলা হামলা করে আসছেন।
ইতোমধ্যেই তিনি এলাকার ২২২ জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়ের করেছেন আদালতে।
মামলা থেকে খালাস পেতে হলে তাকে দিতে হবে মোটা অংকের টাকা এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

স্থানীয় আজাহার খলিফা বলেন, তোফাজ্জল পাটোয়ারী স্বাধীনতা বিরোধী শক্তির অনুসারী তার কর্মকান্ডে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ। বিভিন্নভাবে তিনি এলাকার মানুষকে হয়রানি করে আসছে তার আত্মীয়দের ভয় দেখিয়ে।

স্থানীয় মোস্তফা বেপারী বলেন, পান থেকে চুন খসলেই সে কয়েক দিন পর পর স্থানীয়দের নামে একটি করে মামলা দিয়ে হয়রানি করেন। আমরা এলাকাবাসী এসব থেকে মুক্তি চাই।

তবে এসব অভিযোগ অস্বীকার করে তোফাজ্জল পাটোয়ারী বলেন, তাদের পরিবারের ৫০-৬০ একর সম্পত্তি রয়েছে। এসব সম্পত্তি ভাগ ভাটোয়ারা না করে ভাতিজারা তার বাড়ির ওপর দিয়ে পিছনের জমিতে যেতে রাস্তা চায়। রাস্তা না দেওয়ায় তার বিরুদ্ধে নানা মিথ্যা রটিয়ে যাচ্ছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পটুয়াখালী ডিবি পুলিশের ওসি আজমল হোসেন বলেন, এখনো তদন্ত করা হয়নি। তদন্ত পরবর্তী বলা যাবে ঘটনাটি মিথ্যা নাকি সত্য।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD