বরগুনায় পদ্মার বাঁধ ভেঙে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৫টন চাল বরাদ্ধ Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় পদ্মার বাঁধ ভেঙে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৫টন চাল বরাদ্ধ

বরগুনায় পদ্মার বাঁধ ভেঙে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৫টন চাল বরাদ্ধ

বরগুনায় পদ্মার বাঁধ ভেঙে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৫টন চাল বরাদ্ধ




বরগুনা প্রতিনিধি॥ বিষখালী ও বলেশ্বর নদীর মোহনা পদ্মার বাঁধ আমাবস্যার পানির চাপে মুহুর্তেই ভেঙ্গে যায়। বাঁধের ভিতরে কয়েক হাজার মানুষের বসবাস।

 

অতঙ্ক ছড়িয়ে পড়ে কয়েক হাজার মানুষের মাঝে। তলিয়ে যায় বিজতলা মাছের ঘেরসহ কয়েকশ বসতঘর। এতে ক্ষতিগ্রস্থ হয় কয়েক হাজার মানুষ। এই ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর জন্য ৫টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে বলে জানিয়েছন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির।

 

 

এর আগে বৃহস্পতিবার পানির চাপে হঠাৎ করেই বাঁধ ভেঙ্গ যায়। ঘটনার সময়ই পাথরঘাটা উপজেলা নির্বার্হ কর্মকর্তা, পানি উন্নয়ন বোর্ডের কর্মকতা, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান প্রমুখ।

 

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, বলেশ্বর ও বিষখালীর পানির স্রোতে ভেঙ্গে যাওয়া বাঁধ থেকে ভেতরে প্রবেশ করছে। বাঁধের পাশে একাধীক পরিবার অন্যত্র চলে যাচ্ছে।

 

এছারাও একাধীক ঘরবাড়ির মধ্যে পানিতে তলিয়ে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থ পরিদর্শন করেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবিরসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও স্থানীয় চেয়ারম্যান।

 

 

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাঁধ মেরামোতের জন্য পানি উন্নয়ন বোর্ডের লোকজন কাজ করছে, তাদের সাথে আমরাও লোক দিয়েছি দ্রুত কাজ করার জন্য।

 

অবস্থা খুবই ঝুকিপূর্ণ, তবে এখনই স্থায়ীভাবে কোন কিছুই করা সম্ভাবনা। ৫টন চাল বরাদ্ধ হয়েছে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর জন্য, তাদের তালিকা করা হচ্ছে। আগামী কাল নাগাদ তাদের মাঝে বিতরণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD