বরগুনায় করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করলেন সংস্কৃতিকর্মী Latest Update News of Bangladesh

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করলেন সংস্কৃতিকর্মী

বরগুনায় করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করলেন সংস্কৃতিকর্মী




 

বরগুনা প্রতিনিধি।। বরগুনা জেলা উদীচীর সহ-সভাপতি আল মামুন উজ্জল করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে তিনি বরগুনা সদরের ঢলুয়া নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। উজ্জল বরগুনার একজন খ্যাতিমান সংস্কৃতি কর্মী। তিনি বৈশাখী মেলা উদযাপন কমিটির অন্যতম সমন্বয়ক ছিলেন। এছাড়া, স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

পারিবারিক সদস্যদের বরাত দিয়ে জেলা প্রশাসক জানান, তিনি অত্যন্ত গুণী একজন সাংস্কৃতিক ব্যক্তি ছিলেন। গত এক মাস আগে তিনি ইবোলা ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। একাধিক স্থানে তার চিকিৎসা হয়েছে। বর্তমানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লক ডাউন করা হয়েছে।

গতকাল নতুন করে আক্রান্ত হয়েছের তিন জন, এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২০ জন হয়েছে। আক্রান্তদের মধ্যে বরগুনা সদরেরর ৯, বামনা উপজেলার ৫, আমতলী উপজেলার ৪ এবং বেতাগী উপজেলার ২ জন রয়েছেন। তবে পাথরঘাটা ও তালতলী উপজেলায় কেউ করোনা আক্রান্ত হয়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD