পটুয়াখালী-৪ নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগের সমন্বয়ক বেলাল হোসেন মুন্না Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালী-৪ নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগের সমন্বয়ক বেলাল হোসেন মুন্না

পটুয়াখালী-৪ নির্বাচনী প্রচারণায় ছাত্রলীগের সমন্বয়ক বেলাল হোসেন মুন্না




আরিফ বিল্লাহ নাছিম, কলাপাড়া (কুয়াকাটা) প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় সুনিশ্চিত করতে রাজপথে নেমেছেন সাবেক সহ-সম্পাদক, হাজী মুুহম্মদ মুহসিন হল ছাত্রলীগ, ঢাবি ও সাধারণ সম্পদক, চকবাজার থানা ছাত্রলীগ মোঃ বেলাল হোসেন মুন্না।

শুক্রবার রাতে জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে নির্বাচন পরিচালনায় সমন্বয়ক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। প্রতিটি কমিটিতে একজন করে সমন্বয়ক এবং ১০-১২ জন করে সদস্য দেওয়া হয়েছে।

নির্বাচনী প্রচারনা পরিচালনায় পটুয়াখালী-৪ আসনে আওয়ামী পরিবারের সন্তান সাবেক সহ-সম্পাদক, হাজী মুুহম্মদ মুহসিন হল ছাত্রলীগ, ঢাবি ও সাধারণ সম্পদক, চকবাজার থানা ছাত্রলীগ মোঃ বেলাল হোসেন মুন্নাকে সমন্বয়ক করে ১১ সদস্য বিশিষ্ট টিম গঠন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগ।

উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ আসনে জননেতা মহিব্বুর রহমান মহিব কে বিজয়ী করার লক্ষেই প্রচার প্রচারণা ও বর্তমান সরকারের উন্নয়নমুলক বার্তা সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিতে ছাত্রলীগের দুর্দিনের সাথী, নিবেদিত প্রাণ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দক্ষ এই নেতাকে নির্বাচনী দায়িত্ব দেয়া হয়েছে বলে জানা যায়

এবিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা বেলাল হোসেন মুন্না বলেন, পটুয়াখালী-৪ আসনটি বঙ্গবন্ধু কন্যাকে উপহার দেবার লক্ষে আমরা দিনরাত রাত কাজ করে যাচ্ছি।বর্তমান সরকার সন্ত্রাস,দুর্নীতি,মাদক, চাঁদাবাজী ও সামাজিক আগ্রাসন দমন এবং সুশাসন প্রতিষ্ঠা করেছেন সরকারের এই উন্নয়ন কর্মকান্ডের চিত্র আমরা জনসাধারণরে কাছে পৌছে দিচ্ছি।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে যে দায়িত্ব দিয়েছেন তা তিনি শত ভাগ পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন নৌকাকে বিজয়ী করে আমরা ঘরে ফিরবো এবং তরুণদের প্রায় শতভাগই আওয়ামী লীগ-ছাত্রলীগের প্রতি অনুরাগী বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD