ঝালকাঠিতে ছাত্রলীগ নেতার গাড়িতে ইয়াবা, সহযোগী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে ছাত্রলীগ নেতার গাড়িতে ইয়াবা, সহযোগী আটক

ঝালকাঠিতে ছাত্রলীগ নেতার গাড়িতে ইয়াবা, সহযোগী আটক




অনলাইন ডেস্ক: ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামিমের মোটরসাইকেল থেকে ১০ পিস ইয়াবাসহ ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাইফুলকে (২২) আটক করেছে পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে কুলকাঠি ইউনিয়ন পরিষদ বাজারের শাহ আলমের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত সাইফুল কুলকাঠি ইউনিয়নের পশ্চিম পাওতা গ্রামের শের আলীর পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই আজিজ, এএসআই জসিম, কুহিন আহম্মদ শিপন ও মেহেদি হাসানসহ পুলিশের একটি টিম কুলকাঠি ইউনিয়ন পরিষদ বাজারে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামিমের মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, মোটরসাইকেলের সিটের নিচে তল্লাশি চালিয়ে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা উদ্ধার করে মোটরসাইকেলসহ সাইফুলকে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে নলছিটি থানার এএসআই জসিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুলকাঠিতে অভিযান চালিয়ে ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাইফুলকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তার সাথে থাকা একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত মোটরসাইকেল ও ইয়াবা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শামিমের বলে জানিয়েছেন তিনি। আটককৃত সাইফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে বলেও জানিয়েছেন এএসআই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD