গৌরনদীর তাঁরাকুপি কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীর তাঁরাকুপি কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

গৌরনদীর তাঁরাকুপি কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

গৌরনদীর তাঁরাকুপি কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন,voiceofbarishal.com




মোঃ মাসুদ সরদার, গৌরনদী প্রতিনিধি:বরিশালের গৌরনদী উপজেলার তাঁরাকুপি-কটকস্থল কেন্দ্রীয় জামে মসজিদের পূননির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে শুক্রবার সকালে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে মসজিদ কমপ্লেক্সে ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্ধোধন উপলক্ষে এক আলোচনা সভা মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব করম আলী মাঝির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সী।

বিশেষ অতিথি ছিলেন মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, আলহাজ মোহাম্মদ আলী ফকির, সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ইউপি সদস্য মোঃ বজলুর রশিদ, জহুর আলী বেপারী, আঃ খালেক মাঝি, মোঃ মঞ্জুর মাঝি, তরিকুল ইসলাম দিপু, কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম সংগ্রাম, সহ-সম্পাদক আনোয়ার হোসেন মাঝি, তাঁরাকুপি-কটকস্থল নূরাণী ও হাফেজী মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ জয়েল মিয়া, সদস্য খায়রুল আহসান লাভলু, সরোয়ার সিকদার, আউয়াল হোসেন, ইউনিয়ন উদ্যোক্তা সৌরভ হোসেন, সাংবাদিক এমআর মহাসিন, আরফিন রিয়াদ, রনি মোল্লা মাসুদ সরদার ।

শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তাঁরাকুপি-কটকস্থল কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম কারী কামাল হোসেন কুতুবী (রমজানপুরী)।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares